>দুই বোনকে চোদার গল্প ।

>বিয়ে বাড়ীতে রত্না ও ঝর্নার সাথে পরিচয়.ওরা দুই বোন ওদের সাথে গল্প করছিলাম ।রত্মার দুধ দুটো দেখলেই টিপতে ইচ্ছে করে.আর ঝর্না পাছা চুদতে ইচ্ছে করে।আমরা গল্প করতে করতে ঘরে গেলাম.ঘর পুরো ফাকা মাদুর পেতে তিনজনে শুইলাম।তারপর রত্মার দুধ দুটোতে হাত দিয়ে বলি আপনার দুধ দুটো খুব সুন্দর টিপতে ইচ্ছে করছে তখন ও বলল তা টিপুন না http://www.sextm.blogspot.com.আমি কাউকে বলব না।আমি ব্লাউজের উপর দিয়ে দুধটাক চটকাতে থাকি.ঝর্না বললো এই দিদি ব্লাউজ আর ব্রা খুলে দে উনি ভালো করে দুধ টিপাটিপি করুক।রত্মা ওসব খুলে দিলো আমি রত্মার নরম টাইট ঠাসা দুধ দুটোকে টিপতে থাকলাম.এদিকে ঝর্না ন্যাংটা হয়ে প্যান্টের চেন খুলে বাড়াটা বের করে বলে দিদি দেখ কি সুন্দর লম্বা বাড়া!রত্মা বললো অনেকক্ষণ আমার দুধ টিপলেন এবার চুষুন আমি ওর দুধ মুখে পুরে চুষতে থাকি।এদিকে ঝর্না আমার বিচি চটকাতে থাকে.আমি রত্মার দুধ কামড়াতে কামড়াতে ঝর্নার দুধ টিপছি।www.sextm.blogspot.comরত্মা বললো দুবোনকে এখনি চুদবেন।আমা বললাম ok এরপর দুইবোন মিলে আমার বাড়াটা লজেন্সের মত চুষতে থাকে আর আমি ওদের পোঁদে হাত বোলাতে থাকি।ঝর্না বলে এবার আপনি গুদটা চাটুন।তখন ঝর্নার বাল ভর্তি গুদটা চাটতে থাকি.ঝর্না বলল এই দিদি আয় তোর গুদ আমি চেটে দেই।রত্মা শাড়ী ছায়া খুলে উলঙ্গ হয়ে ঝর্নার মুখের সামধে গুদ কেলিয়ে দিল ঝর্না ওর দিদির গুদ টাচতে লাগলো.আমি ঝর্নার গুদের ফোটায় জিভ ঢোকাতেই আমার মুখটা গুদে ঠেসে ধরে বলে ওরে http://www.sextm.blogspot.comবাবারে আপনিতো ভালো গুদ চাটেন.ওঃ মা আহা কি আরাম চাটুন চাটুন আঃ কি আনন্দ।কিচুক্ষণ পর এবার আপনার দিদির গুদ চেটে দেই,তারপর রত্মার গুদে জিভ ঢুকালাম.রত্মা আরাম পেয়ে নিজের দুধ নিজেই টিপতে লাগলো।ঝর্নার গুদে বাল থাকলেও রত্মার গুদে বাল নেই।গুদ চাটা শেষ এবার গুদে হাত বোলাতে বোলাতে আপনার গুদে বাল নেই অথচ আপনার বোনের গুদে বাল ভর্তি.রত্মা গুদে বাল থাকলে আমার ভাল লাগেনা.ঝনা বললো আমার বাল রাখতে ভাল লাগে।আমি বলি আপনাদের মাসিক হয়েছে কবে?রত্মাঃ ২০দিন আগে আর ঝর্না ২৫ দিন আগে।যাক চুদলে বাচ্চা হবার সম্ভবনা নেই।এবার দুইবোন ঠ্যাং ফাক করে গুদ আর দুধ কেলিয়ে শুয়ে পড়ল।রত্মাঃ আগে আমাকে চুদুন.ঝর্নাও বললো আমাকে প্রথমে চুদুন।আমি দুই বোনের গুদ ঘষতে ঘষতে দুজনেই তো বলছেন আমাকে প্রথম চুদুন,তা কাকে চুদবো?www.sextm.blogspot.comঝর্না ঠিক আছে দিদিকে আগে চুদুন বাবু.দিদি তুই যখন চোদন খাবি তখন আমার গুদ চাটবি।রত্মা ঠিক আছে।আমি রত্মার কেলিয়ে ধরা গুদের মধ্য আমার উঞ্চ বাড়াটা ঠেলে ঢোকালাম.ঝর্না আমার পাছাটা গুদের সঙ্গে চেপে ধরল।রত্মাঃও মা আপনার বাড়াটা কি উঞ্চ.ওরে বাবা মনে হচ্ছে কে যেন গুদে লোহার শিক গরম করে ঢুকিয়েছে.www.sextm.blogspot.comচুদুন চুদুন আঃ কি আরাম ওরে বাবারে জোরে চুদুন চুদে চুদে গুদ ফাটিয়ে দিন.ওঃ আপনার বাড়াটা খুব ভাল আমি বলি আপনার গুদটাও ভালো।রত্মাঃ দুধটা একটু টিপুন,এলো পাথারী দুধ টিপতে থাকি।ঝর্না গুদটা মুখে ঠেসে ধরে এই দিদি নে গুদ চাট.কি দিদি আরাম লাগছে তো?রত্মা দুই পাদিয়ে আমার পোঁদটা জড়িয়ে ধরে চোদন ঠাপ খেতে খেতে ওর বোনের গুদ চাটতে লাগলো।
রত্মাঃ আরাম লাগছে মানে?তুই যখন চোদন খাবি তখন বুঝবি কি আরাম।ঝনাঃ বাঃ কি সুন্দর ফুক ফুক পচ পচ ফচ ফচ করে আওয়াজ হচ্ছে…! কিছুক্ষণ চোদার পর রত্মা গুদের উঞ্চ উঞ্চ রস ছেড়ে দিতে বললো ওরেমা ওহবাবা গেলামরে উঃ আঃ ওঃ আরাম।ঝর্নাঃ আপনি রত্মার যোনি থেকে বাড়া বের করুন আমি চুষবো।যোনি থেকে ধোন টেনে বের করলাম ঝর্না রসমাখা বাড়াটা মুখে পুরে চুষতে লাগলো.রত্মার গুদ আমাকে ঢলতে বলে.www.sextm.blogspot.comআমি বাল কামানো চকচকে গুদে হাত বোলাতে থাকি।ঝর্নাঃ এই যে এবার আমাকে চোদেন বলে গুদ কেলিয় শুয়ে পড়লো।আমি ওর গুদে আঙ্গুল দিয়ে নাড়াচাড়া করে সেক্স উঠিয়ে পচাত্‍ করে আমার ধোন ওর গুদে পুরে দিলাম ।কিছুতেই ঢুকছিল না অনেক জোরে চাপ দিলাম. তখন রত্মাকে বললাম পাছাটা চেপে ধরুন ঢুকে যাবে।রত্মা চাপ দিতেই ভকাত্‍ করে যুবতী ঝর্নার টাইট গুদে ঢুকে গেল।ঝর্নাঃ ওরে দিদিরে কি আরাম রে ওঃ আপনার বাড়ার জোর আছে.চুদুন জমের চোদা চুদুন।নির্লজ্জের মত চোদিতেছি ওকে ও কোমর দুলানী দিচ্ছে ।ঝনাঃ আঃ…চোদনে কি আরাম তা আপনার চোদন খেয়ে বুজতেছি। কিছুক্ষণ পর ঝর্নার গুদে রস ঢেলে দিলাম হড়হড় করে ঝর্না আরামে ভোদাটা চেপে ধরল সমস্ত শক্তি দিয়ে ।

pay per click advertising

Leave a Reply

